1. nssngo@gmail.com : Shahabuddin Panna : Shahabuddin Panna
  2. abdullahamtali@gmail.com : pva : pv a
  3. aramtali@gmail.com : pvabd :
  4. rjmusa1453@gmail.com : Abu Shale Musa : Abu Shale Musa
বুধবার, ১৬ জুন ২০২১, ০৮:০০ পূর্বাহ্ন

আমতলীতে নিষিদ্ধ জাল জব্দ

  • প্রকাশের সময়: সোমবার, ৩১ মে, ২০২১
  • ১৮ বার পঠিত

ইলিশ সম্পদ উন্নয়নে আমতলী উপজেলা মৎস্য অফিসের উদ্যোগে পায়রা নদীতে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে পাঁচটি অবৈধ বেহুন্তি জাল, চিংড়ি ও চরগড়া জাল জব্দ করেছে। রবিবার রাতে এ অভিযান পরিচালনা করা হয়। জব্দকৃত জাল পুড়িয়ে ফেলা হয়েছে। যার অনুমানিক মুল্য ৪ লক্ষ টাকা বলে জানান উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোসাঃ হালিমা সরদার।
জানাগেছে, ইলিশ সম্পদ উন্নয়নে সাগর ও নদীতে অবৈধ জাল ফেলে মাছ শিকার নিধিদ্ধ করেছে সরকার। কিন্তু জেলেরা সরকারের এ নিষেধাজ্ঞা উপেক্ষা করে পায়রা নদীতে মাছ শিকার করছিল। রবিবার রাতে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ নাজমুল ইসলামের নেতৃত্বে উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোসাঃ হালিমা খাতুন ও ক্ষেত্র সহকারী জগদীশ চন্দ্র বসু পায়রা নদীতে অভিযান চালায়। পায়রা নদীর আমতলী, লোচা, পুরাকাটা, বৈঠাকাটা, জাঙ্গালিয়া ও আংগুলকাটা এলাকায় অভিযান চালিয়ে পাঁচটি অবৈধ বেহুন্তি জাল, চিংড়ি ও চরগড়া জাল জব্দ করে। যার অনুমানিক মুল্য ৪ লক্ষ টাকা। পরে ওই জব্দকৃত জালগুলো পায়রা নদীর ফেরিঘাটে পুড়িয়ে ফেলা হয়।
আমতলী উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোসাঃ হালিমা খাতুন বলেন, অভিযান চালিয়ে পাঁচটি অবৈধ বেহুন্তি জাল, চিংড়ি ও চরগড়া জাল জব্দ করা হয়েছে। ওই জালগুলো পুড়িয়ে ফেলা হয়। যার আনুমানিক মুল্য ৪ লক্ষ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত ২০২১
Theme Customized BY NetMediaNews